প্রকাশিত: ১৮/০৭/২০১৬ ৬:৪৯ এএম , আপডেট: ১৮/০৭/২০১৬ ৭:১১ এএম

arefin-shuvo [Original Size]ঢালিউডে ইতিহাস গড়তে আসছে জনপ্রিয় নায়ক আরিফিন শুভ’র নতুন সিনেমা ‘মৃত্যুপুরী’। বিগ বাজেটের এ ছবিটি আগামী কোরবানীর ঈদেই মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে অষ্ট্রেলিয়ার বিভিন্ন লোকশনে ছবিটির শ্যুটিং শেষ হয়েছে। টক্কিজবিডি ডটকমকে এ কথা জানিয়েছে শুভ নিজেই।

তিনি জানান, অনেক দিন ধরেই এ ছবির কাজ আটকে ছিল। অবশেষে কাজ শেষ হওয়াতে ভালো লাগছে। সিডনির সুন্দর জায়গাগুলোতে শুটিং হয়েছে। এর মধ্যে হারবার ব্রিজ, সিডনি অপেরা হাউসও আছে।

আরিফিন শুভ বলেন, এতটুকু নিশ্চিত করে বলতে পারি, নতুন কিছু ঘটতে যাচ্ছে। ছবির বাজেটও ভালো। ছবির গল্প অ্যাকশন ঘরানার। এ ছাড়া, গল্পের ওপর ভিত্তি করে লোকেশনের বৈচিত্র্যও থাকছে।

বিদেশ বাংলা এবং বাজ ফিল্মের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন জায়েদ রেজওয়ান। এতে শুভর বিপরীতে অভিনয় করেছেন প্রসূন আজাদ।

সম্প্রতি অনলাইনে ছবিটির একটি টিজার প্রকাশ করা হয়েছে। ১ মিনিট দৈর্ঘ্যের টিজারটিতে আরিফিন শুভকে বেশ মারকুটে ভাবে উপস্থাপন করা হয়েছে। ছবিটি অস্ট্রেলিয়ায় চিত্রায়ন করা হয়েছে। লোকেশন হিসেবে অস্ট্রেলিয়ার অনেক আকর্ষণীয় স্থান দেখা যাবে ‘মৃত্যুপুরী’তে— এমনটা আশা করা যায়। এর মধ্যে লংশটে দেখা যায় সিডনি অপেরা হাউস। আরেকটি দৃশ্যে দেখানো বাড়ির সঙ্গে মিল পাওয়া যায় টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল টু’তে ব্যবহৃত বাড়ির।

পাঠকের মতামত